মাসে ২০০$ =১৬ হাজার টাকা + ইনকাম করতে পারবেন

হে বন্ধুরা আশা করি মহান আল্লাহ তায়ালা আমাদের জঅনেক ভাল রেখেছে আজকে আমি লিংকি ক্যাশ এর  ভিউ হ্যাক নিয়ে কথা বলবো কিভাবে ভিউ করবেন আপনার লিংক ।

আপনি হয়তো আমার আগের পোস্ট থেকে ইতিমধ্যে একাউন্ট করে ফেলেছেন কিন্তু হয়তো কাজ করার মত মন পাচ্ছেন না বসে থেকে অযথা সময় নস্ট করার চেয়ে একটু ইনকাম করলে বাহিরে বন্ধুদের সাথে আড্ডা ও দিতে পারবেন হাতে টাকা থাকলে কথায় আছে কাঠের পুতুল ও কথা কয় যাইহোক আপনি কি করবেন আপনার ইচ্ছা আমি শুধু উপদেশ দিলাম তবে মনে রাখবেন আপনি চাইলে অনলাইন থেকে মাসে ২০০$ =১৬ হাজার টাকা + ইনকাম করতে পারবেন শুধু থাকতে হবে ইচ্ছাশক্তি শুধু এটা মনে রাখবেন তো আমি আর কথা বলছিনা সরাসরি মেইন কাজে যাবো যারা একাউন্ট করেননি
এই পোস্ট দেখুন

পেমেন্ট প্রুফঃ-

গত বার আমি যদিও পেমেন্ট প্রুফ দিয়েছিলাম তবুও আবার দিচ্ছি তোমাদের দেখানোর জন্য



আমি নম্বর হাইড রাখছি গতবার হাইড না রাখার কারনে আমার পোস্ট নান প্রফিট হয়েছিল তবে বিশ্বাস হচ্ছেনা আরো প্রুফ দিচ্ছি তার আগে বলি আপনি হয়ত বলতে পারেন যে ১০$ =৮০০ টাকা প্রায় কিন্তু আপনি পেয়েছেন ৬২৫ কেন বলবো ভাই বিকাশে পেমেন্ট রিকুয়েস্ট দিলে ফি টা এখন অনেক কাটে আপনি চাইলে পেপাল বিটকয়েন এ দিতে পারেন



দেখুন ১০.০২২$ কম্পলিট হয়েছে ইমেইল ও করছে আমাকে তাদের সাপোর্ট টিম দেখবেন নিচে দেখুন 👇



পেমেন্ট প্রুফ তো দিলাম এখন দেখাই এপ্রুভ করেছিল আমার ওইথদ্রা



দেখলেন তো এখন আপনাদের জন্য কিছু কথা অনেকে বলছেন ভাইয়া পেমেন্ট পাবো  কি তাদের বলছি ১০০০% পাবেন আমি আমার ১০ জন বন্ধুকে খুলে দিছি তারা এখন অন্তত মাসে ৫০$ এর মত ইনকাম করেন যা বাংলায় ৪ হাজার টাকা ।

আর একটা কথা সেটা হলো প্রতিমাসে আপনার ভিউ হোম পেজ এ ০০ হবে অথাৎ পরিবর্তন হবে তবে বলতে পারেন তাহলে কি আমার ব্যালেন্স ০০ হবে উওর না আপনার পুর্বের মাসের আরনিং ৩ ডট মেনু তে যাওয়ার পর withdraw তে গেলে দেখতে পাবেন স্কিনশট দেখুন



আর এখানে ৫০০ ভিউ হলে ৫$ পাবেন যা সত্যি বলতে ২ ঘন্টায় সম্ভব ইচ্ছা থাকলে

এখন আজকের মেইন কাজে যাবো কিভাবে ভিউ হ্যাক করবেনঃ

এটা হ্যাক বলা যায়না মুলত পয়েন্ট আয় করে ভিউ নেওয়া যায় চলুন দেখে নেই

প্রথমে এখানে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন


সাইনআপ করে লগিন করুন তারপর আপনার ইমেইলে এক্টিভিশন কোড পাঠাবে তারা আপনি কোডটি নিয়ে নিচের স্কিনশট এর মত বসিয়ে দিন



কোডটি আপনি কপি অথবা মনে করে রাখুন তারপর নিচের মত বসিয়ে দিন 👇👇



এখন আপনার এক্টিভিশন সফল হলে ৫০ পয়েন্ট পাবেন আমার স্কিনশট উপরে দেখুন পয়েন্ট ০ আমি ভিউ নিয়ে আগেই শেষ করেছি তাই ০০ আপনি ৫০ পয়েন্ট পাবেন তো চলুন আগে দেখিয়ে দেই কিভাবে ভিউ নিবে তারপর দেখাবো কিভাবে পয়েন্ট আয় করবে



আমার স্কিনশট ফলো করো তবে এখান থেকে চাইলে তুমি ইউটিউব সাবস্ক্রাইবার নিতে পারবে যদি না বুজতে পারো কমেন্ট করো দেখে নাও নেক্সট স্টেপ



ওয়েবসাইট নেম এর জাগায়  URL shorter লিখে নিচে তোমার লিংকি ক্যাশ দিয়ে শট করা লিংক পেস্ট করে দাও তারপর তুমি ৩০ সেকেন্ড অপেক্ষা করো তারপর ম্যানেজ ওয়েবসাইট আসতে পারে অথবা কন্টিনিউ



দেখো আমার টা অফ আছে তুমি তোমার টা অন করে দাও তবে হ্যা অন এ ক্লিক করলে পয়েন্ট দেখাবে তুমি কত পয়েন্ট দিয়ে ভিউ নিতে চাও ১০ পয়েন্ট সিলেক্ট করতে পারো সেটায় প্রায় ৫০ পয়েন্ট দিয়ে ২০ টি ভিউ পাবে আর পয়েন্ট কাটার পরও ভিউ না পেলে ফেসবুকে নক দিলে সমাধান করে দিবো

এখন দেখে নাও কিভাবে পয়েন্ট আয় করবে



বিভিন্ন ভাবে পয়েন্ট আয় করতে পারবে আমি ওয়েবসাইটে এর টা দিয়ে দেখাই



দেখো তুমিও বিভিন্ন লিংকে ভিজিট করে পয়েন্ট আয় করতে পারো আর এই ওয়েবসাইটে রেফার করলে ৩০০ পয়েন্ট পাবে তুমি চাইলে ইন্সট্যান্ট ইমেইল অ্যাপ দিয়ে আনলিমিটেড একাউন্ট করে পয়েন্ট করতে পারো তো আর চিন্তা না করে ইনকাম করো ১০০০০% পেমেন্ট পাবে আমি গ্যারান্টি দিচ্ছি সবাই ভালো থাকো সুস্ত থাকো।
http://paidbux.000webhostapp.com