[Social Internet from Original Internet] সকল সিম এর সোস্যাল এমবি প্যাক দিয়ে সব চাইতে সহজ পদ্ধতিতে ইন্টারনেটের যাবতীয় কাজ করুন।[কনফিগ ছাড়া][Psiphon pro vpn


অনেক দিন পর আপনাদের মাঝে আসতে পেরে অনেক ভালো লাগছে।
আজকে আপনাদের সাথে একটা সুন্দর কাজ শেয়ার করবো।
টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন সবাই।
যারা জানেন তাদের থেকে আরো সহযোগিতা চাই।আর যারা জানেনা তাদের জানাতে চাই।

এখন কাজের কথায় আসি।

কিছু কথা:

যে পোষ্ট গুলো হয়েছে তা হয়তো নির্দিষ্ট কোন সিম বা VPN এর কনফিগ ব্যাবহার করে।
কিন্তু আজ আমি যে পদ্ধতি টি দেখাবো তা সকল সিমের সোস্যাল প্যাক দিয়ে VPN এর কোন কনফিগ ছাড়াই সরাসরি খুব সহজে এক ক্লিকেই চালু হয়ে ইন্টারনেট এর সকল কাজ চলবে।
******তো কথা না বারিয়ে কাজের কথায় যাই। ********
♥♥এখানে আমি পর্যাপ্ত পরিমান স্ক্রিনশট দিয়েছি।♥♥
তবুও না বুঝতে পারলে পোষ্টে কমেন্ট করবেন। বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবো।
♥♥♥আমি ট্রিকবিডির হয়ে সারাক্ষণ আপনাদের পাশেই আছি ও থাকবো।♥♥
♦♦আশা করি সবাই ভালো ভাবেই বুঝতে পারবেন।♦♦

তো প্রথমে:

আপনারা প্লে-স্টোরে গিয়ে
psiphon লিখে সার্চ করলে নিচের এ্যাপ্সটি পাবেন।
এখন ইন্সটলে ক্লিক করে আপনার ফোনে ইন্সটল করে নিন।
খুব বেশি এমবি না।
মাত্র. 7.85 এমবি।
এখন আপনারা যেকোন সিমে যেকোন ধরনের সোস্যাল এমবি প্যাক কিনুন।
আমি এখানে এয়ারটেল সিমে ১২ টাকায় ১৫ দিন মেয়াদে ৩ জিবি সোস্যাল প্যাক কিনেছি।
আমি আমার সোস্যাল এমবি চেক করে দেখাচ্ছি।
দেখুন ৩ জিবি এর মধ্যে এখন এই এমবি আছে।
এখন আপনারা
এই psiphon এ্যাপ এ প্রবেশ করুন।
তারপর
এই রকম একটা ব্যাকগ্রাউন্ড আসলে নিচের দিকে বামপাশে Start লেখাতে ক্লিক করুন।
দেখবেন ৫/৭ সেকেন্ডের মধ্যেই উপরের নোটিফিকেশন বারে একটা চাবি চিহ্ন দেখা যাচ্ছে।
এই রকম আসলে বুঝবেন কানেক্ট হয়েছে।
এখন আপনারা আপনাদের ইন্টারনেট এর যাবতীয় কাজ করতে থাকুন।
দেখুন আমি ইউটিউব চালাচ্ছি।
আবার দেখুন আমি ট্রিকবিডি সাইটে ঢুকেছি।
দেখুন এ্যাড শো করছে।
[বি:দ্র: এই ভাবে নেট চালাতে সিমে টাকা না রাখাই ভালো। টাকা কেটে নিতে পারে।
আর আপনার এলাকার নেটওয়ার্ক এর উপর এর স্পিড নির্ভর করবে ]

♥♥আশা করি আপনাদের বিষয়টি ভালভাবে বোঝাতে পেরেছি।♥♥
ভুল হলে ক্ষমা করবেন ও ভুল দেখিয়ে দিবেন।
আজ এই পর্যন্তই।
সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।
আর ট্রিকবিডির সাথে থেকে অনেক কিছু জানুন।

আর সবার কাছে অনুরোধ