অনলাইন ইনকাম 1000% earning app

অনলাইন ইনকাম
এখন Android apps দিয়ে টাকা আয় করুন : (৭ টি অনলাইন earning app)
BanglaTech, 2 years ago  5  11 min read 
আপ্নেও কি Android apps দিয়ে টাকা আয় করার কথাটা শুনেছেন ? যদি না, তাহলে আজ এই পোস্টে শুনবেন। আজ এই আর্টিকলে আমি আপনাদের ৭ টি এমন এন্ড্রোইড apps এর কথা বলবো যাদের ব্যবহার করে আপনিও অনলাইন নিজের Android মোবাইল থেকে টাকা আয় করতে পারবেন। কিন্তু, একটা কথা অবশই জেনেরাখুনম, নিচে দেবা এই online earning apps গুলি আমি নিজে ব্যবহার কোরে দেখিনাই। তাই আপনাদের আমি এপ্স গুলির বেপারে বলবো user rating এবং user কমেন্টস এর ওপরে।

Android apps দিয়ে টাকা
Earn money from 7 best Android apps..!
প্রতি দিনেই Google play store একটি করে নতুন apps আসে। এই apps গুলির মধ্যে অনেকেই আপনাকে ফ্রি মোবাইল রিচার্জ, dish টিভি রিচার্জ, ডাইরেক্ট ব্যাঙ্ক একাউন্ট পেমেন্ট বা paytm cash দেবার কথা বলে।

কিন্তু, বেশিভাগ apps fakle (নকল) হয়। ফলে, আপনার apps থেকে আয় করা টাকা শেষে আপনাকে দেবা হয়না। কিছুনা কিছু কারণ দেখিয়ে app developer বা app owner আপনার কামানো টাকা invalid দেখিয়ে আপনাকে আর দেয়না।

অবশই পড়বেন –

মোবাইল দিয়ে অনলাইন টাকা আয় কিভাবে কোরবেন ?
ব্লগ মানে কি ? ব্লগ থেকে কিভাবে আয় কোরবেন ?
তাই, আপনি যদি এরকম Android apps চান যাদের ব্যবহার করে অনলাইন টাকা কামানো যাবে, তাহলে আপনার খুব বুঝে শুনে app select কোরতে হবে।

এ না করলে, যা আমি ওপরে বললাম “আপনার app থেকে কামানো সব টাকা আপনার হাথ থেকে চলেযেতে পারে” . আর তাই, আজ আমি এই আর্টিকেল টি লিখছি।

এই, আর্টিকেল টিতে আমি এমন ৭ টি android apps এর বেপারে আপনাকে বলবো যেগুলি অনেকেই ব্যবহার করেছেন এবং তাদের থেকে ফ্রীতে টাকা ইনকাম করেছেন।

আমি যতটা পারি আপনাকে ওই এপপ্স গুলির নাম বলবো জারানাকি বাস্তবে আপনাকে app থেকে earning এর সুযোগ দেবে। তো চলেন সময় নষ্ট না করে আমরা নিচে অনলাইনে real cash আয় করা ৭ টি best Android apps এর নাম জেনেই।

Android apps দিয়ে টাকা আয় করুন এই ৭ টি apps দিয়ে
বনধুরা, যা আমি ওপরে বল্লাম আপনাকে আমি নিচে টপ এবং বেস্ট এন্ড্রোইড applications এর নাম বলবো জারানাকি আপনাকে ফ্রি টাকা কমানোর অবসর দেবে।

এই apps গুলি ব্যবহার করে আপনি unlimited টাকা কমিয়ে নিতে পারবেন। কিন্তু, সেটা আপনার ওপরে। আপনি কতটা কাজ করবেন এবং কিরকম কাজ করবেন তা নির্ভর করে আপনি apps থেকে আয় করতে পারবেন।

এখানে আমি আরেকটা কথা বলে দেয়। এই apps গুলিতে কামানো টাকা আপনাকে কনেকরকমে দেবা হয়। মানে, কিছু apps আপনাকে ফ্রি রিচার্জ, কিছু ফ্রি dish টিভি রিচার্জ, ফ্রি পোস্টপেইড মোবাইল রিচার্জ, paytm এ টাকা transfer বা direct bank account transfer হিসেবে টাকা দেবে।

যাইহোক, আমি নিচে আপনাকে সবটাই ভালোকরে বলে দেব।

চলেন, এখন বেশি সময় নষ্ট না করে নিচে online income করার ট্রাস্টেড (বিশস্ত) Android apps এর বেপারে জেনেনেই।

এই ৭ টি Android apps দিয়ে করুন অনলাইন ইনকাম
নিচে দেবা apps গুলি আপ্নি গুগল প্লেস্টোরে গিয়ে ফ্রীতেই ডাউনলোড কোরেনিতে পারবেন।

১. Truebalance – ফ্রি রিচার্জ app
Truebalance ফ্রি রিচার্জ app আজকাল মার্কেটে অনেকটাই চলছে। আর, এই aap টির বেশি লোকপ্রিয় হওয়ার কারণ এর সহজ ইনকামের মাধ্যমের এবং সময়ে সময়ে সঠিক পেমেন্টের।

হে, Truebalance Android app জারানাকি ব্যবহার করেছেন তারা একে অনেক পছন্দ করেছেন আর এর দ্বারা অনেক টাকা আয় করেছেন। এখন অব্দি এই ফ্রি রিচার্জ app টি রিয়েল এবং বিশস্ত হিসেবে প্রমাণিত হয়েছে যে আপনাকে কামানো টাকা ফ্রি মোবাইল রিচার্জ হিসেবে দিবে।

এখানে কামানো টাকা দিয়ে আপনি নিজের এবং অন্য কারো পোস্টপেইড বা প্রিপেইড মোবাইল নম্বর রিচার্জ করতে পারবেন।

Truebalance app দিয়ে আপনি এই ৩ টি প্রকারে টাকা আয় করতে পারবেন –

Tap Ad lucky coin – এটি truebalance app এর একটি এমন feature বা system যার ব্যবহার করে আপনি ফ্রি reward cash কামাতে পারবেন। “Tap ad lucky coin” আসলে একটি button বা option যেটা app তীর উপরে আপ্নে দেখতে পাবেন।
এই button বা option টিতে ক্লিক করলে আপনাকে কিছু ফ্রি এমাউন্ট বা টাকা দেবা হয়। কিন্তু, এই option দিয়ে আপ্নি বার বার আয় কোরতে পারবেন। আপ্নি যদি lucky হন তাহলেই এই option দিয়ে মিনিমাম ০.১০$ থেকে ০.২০$ earn কোরতে পারবেন।

Invite friends and earn –  Invite friends and earn অপসন দিয়ে আপনি unlimited টাকা অনলাইন কমাতে পারবেন। আপনাকে প্রতি friend invite করাতে ৫ টাকা দেবা হয়। তাই, আপনি যদি কাওকে truebalance app এ invite করেন আর তারা যদি আপনার invite লিংক দিয়ে app টিতে sign up করে তাহলে আপনাকে সেই রেফারাল signup এর জন্য ৫ টাকা দেবা হবে।
তো, আপনি যদি ৫০০ জনকে app এ invite করেন আর তারা আপনার invite লিংক দিয়ে আপা join করে তাহলে আপ্নে টোটাল ৫০০*৫ = ২৫০০ টাকা পাবেন। তাই এখন truebalance app এ আনলিমিটেড মানুষকে রেফার করুন এবং আনলিমিটেড আয় করুন।

Cash back দিয়ে কামাল – trubalance app দিয়ে টাকা ইনকাম করার আরেকটা উপায় হলো “রিচার্জ এন্ড earn cash back“. হে, আপ্নে truebalance aap এ যতবার মোবাইল রিচার্জ করবেন ততবার আপবাকে ১% রিটার্ন (return) দেবা হবে। আপ্নে নিজের মোবাইল বা অন্য কারোর মোবাইল রিচার্জ কোরে ১% cash back কামাতে পারবেন।
তো, ওপরে দেবা প্রক্রিয়া গুলো দিয়ে আমরা সহজে truebalance app দিয়ে অনলাইনে টাকা ইনকাম করতে পারবো। আর, যা আমি ওপরে বল্লাম, app এর মাধ্যমে কামানো টাকাগুলো আপনি ফ্রি মোবাইল রিচার্জ হিসেবে ব্যবহার কোরতে পারবেন।